বেপরোয়া বাইকের ধাক্কায় শিশু মৃত‍্যুর ঘটনা ঘিরে উত্তেজনা

2nd October 2021 2:45 pm বাঁকুড়া
বেপরোয়া বাইকের ধাক্কায় শিশু মৃত‍্যুর ঘটনা ঘিরে উত্তেজনা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) :   বেপরোয়া বাইকের ধাক্কায় মৃত্যু হলো এক শিশুর। মৃতের নাম সঙ্গীতা ঘরামী (৯)। শনিবার সকালে বিষ্ণুপুর থানা এলাকার বাসুদেবপুর ২ নং ক্যাম্প এলাকার ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, বাড়ির পুজোর ফুল যোগাড় করে ফেরার পথে এন.এইচ-৬০ ধরে গড়বেতা দিক থেকে  দ্রুতগতিতে আসা এক বাইক চালক নিয়ন্ত্রণ হারিয়ে বাসুদেবপুর ২ নং ক্যাম্প এলাকায় ঐ শিশুকে ধাক্কা মারে। গুরুতর আহত অবস্থায় ঐ শিশুকে বিষ্ণুপুর সুপার স্পেশ্যালাটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করেন। পরে ঐ হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই ঐ শিশুর মৃত্যু হয়।
বিষ্ণুপুর থানার পুলিশ ঘাতক বাইক সহ চালককে আটক করেছে। একই সঙ্গে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য বিষ্ণুপুর সুপার স্পেশ্যালাটি হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

অন্যদিকে, এদিন সকাল ন'টা নাগাদ এক মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটে কোতুলপুর নেতাজি মোড় ট্রাফিক সিগনালে। একটি পিকআপভ্যান ট্রাফিক সিগনালে দাঁড়িয়ে থাকা অবস্থায় কামারপুকুর জয়রামবাটি থেকে আসা একটা এস বি এস টি সি বাস ট্রাফিক সিগন্যাল না মেনে দাঁড়িয়ে থাকা পিকআপ ভ্যানটি কে সজোরে এসে ধাক্কা মারে। এরপর পিকাপ ভ্যানটি পাশে নেতাজি মোড় টোটো স্ট্যান্ডে বেশ কয়েকটি দাঁড়িয়ে থাকা দুটোর মধ্যে দুটি ঠোঁটে সজোরে ধাক্কা মারে আহত হয় পিকআপ ভ্যানে থাকা ড্রাইভার খালাসী। স্থানীয় বাসিন্দারা দ্রুত ঘটনাস্থলে গিয়ে পিকআপভ্যানের ড্রাইভার ও খালাসী কে কোতুলপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায় এরপর ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায় নেতাজি মোড় পরে ঘটনাস্থলে কোতুলপুর থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।





Others News

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : তোপধ্বনি তে কেঁপে উঠল বিষ্ণুপুর । শুরু হল মল্ল রাজাদের ১০২৫ বছরের অষ্টমী পূজোর সন্ধিক্ষণ।

প্রাচীণ ঐতিহ্য ও পরম্পরা মেনে আজও নিষ্ঠাভরে বিষ্ণুপুর রাজ বাড়িতে দেবী দুর্গা 'মৃন্ময়ী নামে পূজিতা হন। জানা গিয়েছে, পূর্ব প্রথা মতোই প্রাচীণ রীতি মেনে মহাষ্টমীর সন্ধিক্ষণে কামান দাগার মধ্য দিয়ে বিষ্ণুপুর রাজ বাড়িতে শুরু হয়ে গেল 'বড় ঠাকরুনে'র পুজো। তবে এবার করোনা পরিস্থিতির মধ্যেও দর্শক সাধারণের উপস্থিতি ছিল বাঁধভাঙ্গা। সরকারী নিয়মকে মান্যতা দিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে দেবী বন্দনা। এমনকি এখানে কামান দাগার পর্বেও অন্যান্য বছরের তুলনায় এ বছরে অল্প সংখ্যক লোককে নিয়ে ঐ কাজ সম্পূর্ণ করা হয়েছে।

শুরুর সময় থেকে অষ্টমীর সন্ধিক্ষণ ঘোষণা করা হয় বড় কামানের গর্জনের শব্দে। যার আওয়াজে রাজবাড়িতে আরতি নৃত্যও শুরু হয়ে যায়।